মাত্র ৮ টাকা খরচ করে সারাদিন বাইক নিয়ে ঘুরতে চান? জানতে হলে পড়ুন !

মাত্র ৮ টাকা খরচ করে সারাদিন বাইক নিয়ে ঘুরতে চান?- তবে আপনাকে কিনতে হবে আকিজ মোটরসের ইলেকট্রিক বাইক। এই বাইক একচার্জে চলবে ৫০ থেকে ৬০ কিলোমিটার। একবার চার্জ দিতে খরচ হবে আট টাকার বিদ্যুৎ।

আকিজ মোটরসের বিক্রয় ও বিপণন বিভাগের কর্মকর্তা মোহাম্মদ ফয়জুর রহমান বলেন, ‘শব্দ ও জ্বালানি বিহীন এসব বাইকে শক্তিশালী ও উন্নতমানের জেল ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই ই-বাইক এক চার্জে সর্বোচ্চ ৬০ কিলোমিটার পথ চলতে পারবে। ৮ টাকা খরচে বাইক চলবে সারাদিন।

ফয়জুর রহমান জানান, ঈগল, দূর্দান্ত, দূর্বার, দূর্জয়, পঙ্খীরাজ এবং সমাট্র এই ছয়টি মডেলে আকিজের ইলেকট্রিক বাইক পাওয়া যাবে। এর মধ্যে ঈগল মডেলের বাইকটি এন্ট্রি লেভেলের। এটি সাইকেলের মত প্যাডেল ঘুরিয়ে চালানো যাবে। পাশাপাশি ব্যাটারির সাহায্যেও চালানো যাবে। এই বাইকটির মূল্য ৪৮ হাজার টাকা।

এছাড়াও আকিজ মোটরসের একটি ফ্লাগশিপ বাইক রয়েছে। এর মডেল দুর্বার। এতে ৬০ কিলোমিটার টপস্পিড পাওয়া যাবে। একচার্জে বাইকটি ৬০-৭০ কিলোমিটার পথ পাড়ি দিতে পারবে। বাইকটির মূল্য ১ লাখ ১৪ হাজার টাকা।

অন্যদিকে দূর্জয় এবং পঙ্খীরাজ স্কুটি ঘরানার ই-বাইক। দূর্জয়ের মূল্য ৭৩ হাজার ৫০০ টাকা। পঙ্খীরাজের মূল্য ৬৩ হাজার ৫০০ টাকা।

ঢাকা ছাড়াও দেশের বিভিন্ন প্রান্তে আকিজ মোটরসের শো রুমে বাইকগুলো পাওয়া যাচ্ছে। বিস্তারিত জানতে ভিজিট করুন এই ঠিকানায়: www.akijmotors.com

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*